তারিখ : ২০ এপ্রিল ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সাইদুর রহমান ভূইয়ার মাগফেরাত কামনা

নান্দাইলে সমাজ সেবক মরহুম সাইদুর রহমান ভূইয়ার মাগফেরাত কামনা
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার পংকরহাটি গ্রামের ( ঐতিহ্যবাহী কাজী বাড়ি) সমাজ সেবক মরহুম সাইদুর রহমান ভুইয়ার আত্মার মাগফেরাত কামনায় শুক্রবার আছিয়া খাতুন ফুরকানিয়া মাদ্রাসায় আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়েছে। তিনি ৫নং গাংগাইল ইউনিয়ন পরিষদের সাবেক প্রেসিডেন্ট মরহুম হাজী হাফিজ উদ্দিন ভূইয়ার জৈষ্ঠ পুত্র, সম্প্রতি ব্রেইনষ্টোকে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না...... রাজিউন)।

মৃত্যুকালে তিনি চার পুত্র ও এক কন্যা সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের দুটি নামাজে জানাযা নান্দাইল রোড কেন্দ্রীয় জামে মসজিদ ময়দান এবং কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার মাইঝকাপন ইউনিয়নের পশ্চিম পাছদা গ্রামে অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক কাজী আতাউর রহমান, গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, মরহুমার ভ্রাতা মো. শামছুল হক ভূইয়া, আলী আসলাম ভূইয়া, আব্দুল্লাহ ভূইয়া প্রমুখ। আলোচনা শেষে মাগফেরাত কামনায় দোয়া পরিচালনা করেন মরহুমার ভাতিজা মাও. দুদুল ইসলাম ভূইয়া।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই