তারিখ : ২৩ ফেব্রুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিসি বাঈদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্র্ষিক ক্রীড়া অনুষ্ঠান

বিসি বাঈদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্র্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
টাঙ্গাইলের সখীপুরে তিন দিন ব্যাপি বিসি বাঈদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্র্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষ হয়েছে। সমাপনি অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. শাহজাহান ভূইয়ার সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, টাঙ্গাইল জেলা কৃষক লীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডিএম শরীফুল ইসলাম শফী, আওয়ামী লীগ নেতা খন্দকার আবুল কালাম আজাদ, যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম আতিকুর রহমান, বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া সেলিম, বহুরিয়া ইউনিয়ন বিএনপি’র আহবায়ক বিএম বজলুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম ভূইয়া প্রমুখ বক্তব্য দেন।

এর আগে প্রধান অতিথিকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে  বিদ্যালয়ের পক্ষ থেকে বরণ করে নেওয়া হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষার্থী ছাড়াও বেতার ও টেলিভিশনের শিল্পীবৃন্দ নৃত্য ও সঙ্গীত পরিবেশন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই