তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন

সখীপুরে সান একাডেমিক স্কুলের দুইদিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
টাঙ্গাইলের সখীপুরে নলুয়া সান একাডেমিক স্কুলের দুইদিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ডিএম শরীফুল ইসলাম শফী  পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

নলুয়া বাছেদ খান উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. হাবিবুর রহমান খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সখীপুর ইউসিসিএ লি: এর ভাইস চেয়ারম্যান নিউজ টাঙ্গাইলের সম্পাদক এম সাইফুল ইসলাম শাফলু, নলুয়া বাছেদ খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন বিএসসি, নলুয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ডিএম শাহীনুর রহমান শাহীন, সান একাডেমিক স্কুলের সভাপতি অধ্যাপক তোফাজ্জল হোসেন রানা, প্রতিষ্ঠাতা পরিচালক হুমায়ন কবির, ব্যবসায়ী মানিকুজ্জামান রতন, জামাল উদ্দিন মাস্টার, ইউরেকা শিক্ষা পরিবারের পরিচালক খান মোহাম্মদ মনির, অবসরপ্রাপ্ত সেনা সদস্য মো. আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষার্থীদের অংশ গ্রহনে কুজ কাউয়াজ, মনোমুগ্ধকর ডিসপ্লেসহ নানা কলা কৌশল প্রদর্শিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই