তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার চ’ড়ান্ত খেলা

নওগাঁয় প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার চ’ড়ান্ত খেলা ও পুরস্কার বিতরন
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
নওগাঁয় প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা-২০১৯ এর চ’ড়ান্ত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আহ্বায়ক ও জেলা প্রশাসক মো: মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল (জন)।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ক্রিড়া সংস্থার আহ্বায়ক কমিটির সদস্য ও নওগাঁ চেম্বারের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, প্রাইম ব্যাংক নওগাঁ শাখার ম্যানেজার শাহ মো: আবু সালেহ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব রফিক উদ্দিন, প্রবীন রাজনৈকিত বাবু কৃষ্ণ চন্দ্র, ক্রীড়া ব্যক্তিত্ব ডা: দুলদুল প্রমুখ।

এই প্রতিযোগিতায় জেলার ৮টি স্কুল দল অংশগ্রহণ করে। চ’ড়ান্ত ম্যাচে নওগাঁ জিলা স্কুল দলকে ৫ উইকেটে হারিয়ে বিজয়ী হয় সীমান্ত পাবলিক স্কুল দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ও জেলা ক্রিড়া সংস্থার ব্যবস্থাপনায় এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। গত ৩১ জানুয়ারী এই প্রতিযোগিতা শুরু হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই