তারিখ : ২৩ ফেব্রুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

নান্দাইল মধ্য বাশঁহাটি স: প্রা: বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৪ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মধ্য বাশঁহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা সোমবার (৪ঠা ফেব্রুয়ারী) বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোছা. তাছলিমা বেগম লিপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাশঁহাটি সাহিত্য ও লোকজ সংস্কৃতি সংঘের সভাপতি অধ্যাপক মো. আফেন্দী নুরুল ইসলাম, বাশঁহাটি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. নাসির উদ্দিন ভুইয়া, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মানবাধিকার সংগঠক এনামুল হক বাবুল, বাশঁহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক একে এম নুরুল ইসলাম ও উদং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইকবাল।

মধ্য বাশঁহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফখর উদ্দিন ভুইয়ার পরিচালনায় প্রতিযোগীতা শেষে পুরুষ্কার বিতরণ করেন সকল অতিথিবৃন্দ সহ নান্দাইল সাংবাদিক সমিতির সেক্রেটারী এবি সিদ্দিক খসরু, বিশিষ্ট সমাজ সেবক শাহ আলম বাবুল, মুজিবুর রহমান, মো. আজিজুল হক। ক্রীড়া পরিচালনা করেন প্রধান শিক্ষক মো. হুমায়ূন কবির ভুইয়া, প্রধান শিক্ষক আবুল কালাম আকন্দ, সহকারী শিক্ষক সেলিনা আক্তার, শেলীনাজ বেগম, নাজমা আক্তার, লুৎফুন্নেছা প্রমুখ। অনুষ্ঠানে সাংবাদিক মঞ্জুরুল হক মঞ্জু, শাহজাহান ফকির সহ এলাকার সর্বস্তরের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই