তারিখ : ২২ এপ্রিল ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে ডাক্তারের ভুল চিকিৎসায় বৃদ্ধ নিহত

বেনাপোলে ডাক্তারের ভুল চিকিৎসায় বৃদ্ধ নিহত
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
যশোরের বেনাপোলে বাজারে ভুল চিকিৎসায় আবুল হোসেন (৫৫) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ১০ টার দিকে বেনাপোল বাজারে গনি হাজির ব্লিডিং এর নিচে ডা. আব্দুল মান্নানের চেম্বারে ওই রোগীর মৃত্যু হয়। নিহত আবুল হোসেন বেনাপোল ভবারবেড় গ্রামের মৃত্য আব্দুল মজিদের ছেলে। এঘটনায় নিহতের পরিবারের লোকজন ডাক্তার আব্দুল মান্নানের চেম্বারে তাকে মারধর করতে উদ্যত হয়। পরে স্থানীয়দের সহযোগীতায় কৌশলে ডা. আব্দুল মান্নান চেম্বারের ভিতর পাশের দরজা দিয়ে পালিয়ে যায়।

নিহতের মেয়ে স্মৃতি জানান, তার পিতা একজন ট্রাক ড্রাইভার। দীর্ঘ ৪০ বছর ধরে তিনি ট্রাক চালান।  সোমবার তিনি বেনাপোল পোর্ট থেকে একটি ট্রাকের চ্যাচিজ নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন। ঢাকা যাওয়ার সময়ে টাঈাইলে পৌঁছালে অপর দিক থেকে একটি ট্রাকের সাথে সংঘর্ষে তিনি আহত হন।  সেখান স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। দু’দিন থাকার পরে সে কিছুটা সুস্থ হয়ে যায়। এর পরে তার দ্বিতীয় স্ত্রী হালিমা গতকাল মঙ্গলবার তাকে বেনাপোলে নিয়ে আসে। বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে হালিমা তার স্বামী আবুল হোসেনকে বেনাপোল বাজারে ডা. আব্দুল মান্নানের চেম্বারে নিয়ে যান। ডা. মান্নান রোগীকে দেখা-শোনার পরে রোগীর শরীরে একটি ইনজেশনক পুষ করে। ইনজেকশন পুষ করার কিছু সময়ের মধ্যে আবুল হোসেন মৃত্যুর কোলে ঢলে পড়েন। এসময় রোগীর পরিবারের লোকজন ক্ষোভে ফেঁটে পড়লে ডা. মান্নান কৌশলে পালিয়ে যান।তিনি জানান, তার বাড়িতে এখন শোকের মাতম চলছে। এ অপমৃত্যুর ঘটনায় তার পরিবার থানায় মামলা করবেন বলে জানান।

বিষয়টি নিয়ে ডা. আব্দুল মান্নানের ফোনে কয়েকবার ফোন দিলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। যে কারণে তার মন্তব্য নেওয়া সম্ভাব হয়নি। বেনাপোল পোর্ট থানার অফিস ইনচার্জ শেখ সালেহ মাসুদ করিম জানান, ডাক্তারের ভুল চিকিৎসায় এক রোগীর মৃত্যু খবর শুনেছি। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ করলে ডাক্তারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই