তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে নৌকায় মাছ ধরতে না যাওয়ায় মাল্লাকে মারপিট

তজুমদ্দিনে নৌকায় মাছ ধরতে না যাওয়ায় মাল্লাকে মারপিট
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
ভোলার তজুমদ্দিনে অসুস্থ্য থাকার কারণে নৌকায় না যাওয়ায় যুবককে মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত যুবক বর্তমানে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি রয়েছে।

আহতের পিতা সিরাজ জানান, তার ছেলে দীর্ঘদিন চৌমুহনী ঘাটের কবির মাঝির সাথে নৌকার মাল্লা হিসেবে কাজ করছেন। কিন্তু গতকাল হঠাৎ তার ছেলে জুয়েল জ্বরে আক্রান্ত হওয়ায় নৌকায় যেতে পারেনি। নৌকায় না যাওয়ার কারণে কবির মাঝি জুয়েলকে ঔষধ কিনে দেয়ার কথা বলে বাসা থেকে ডেকে এনে এলোপাতাড়ি মারপিট করে। এতে জুয়েল (২০) গুরুতর আহত হয়। পরে তাকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করেন। আহতের পিতা সিরাজ জানান এঘটনায় তিনি আইনগত পদক্ষেপ নিবেন।

অভিযুক্ত কবির মাঝি মারপিটের বিষয়টি স্বীকার করে বলেন, জুয়েল নিয়মিত নৌকায় না যাওয়ায় তাকে মারপিট করা হয়েছে।তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহম্মদ জানান, আমি কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই