তারিখ : ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাতৃভাষা দিবস পালনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ভালুকায় মাতৃভাষা দিবস পালনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী]
আগামী ২১ ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে ভালুকা উপজেলা প্রশাসন মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেয় উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, উথুরা ইউপি চেয়ারম্যান বজলুর রহমান তালুকদার, ভালুকা ইউপি চেয়ারম্যান শিহাব আমীন খান, মল্লিকবাড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আকরাম হোসাইন, রাজৈ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা, ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম চৌধুরী, হালিমুন্নেছা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা নীনা, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কে.এম আবুল হোসেন মিলন, উপজেলা মহিলা আ.লীগ সভাপতি ড. সেলিনা বেগম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি  কে.এম ইদ্রিস আলী, ভালুকা পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন পাঠান, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি হাজী আব্দুর রহমান ও সাপ্তাহিক জয়বানীর সম্পাদক আ.খ.ম রফিকুল ইসলাম।

সভায় মাতৃভাষা দিবস পালন উপলক্ষে রাষ্ট্রিয় কর্মসূচির আলোকে কতিপয় কর্মসূচি গ্রহন করা হয়। কর্মসূচি সমূহ বাস্তবায়নে সভায় উপস্থিত সুধী জনদের সার্বিক সহযোগীতা কামনা করা হয়। সভায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দসহ সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই