তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল উপজেলা নির্বাচনে সম্ভব চেয়ারম্যান প্রার্থী শোভা

ত্রিশাল উপজেলা নির্বাচনে সম্ভব চেয়ারম্যান প্রার্থী শোভা  
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশায় ময়মনসিংহের ত্রিশাল উপজেলার একটি পৌরসভা ১২টি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে মতবিনিময় .গনসংযোগ করে  দলীয় নেতা কর্মী ও সাধারন ভোটারদের কাছে জনপ্রিয় নেতা হিসাবে পরিচিতি লাভ করেছেন সাবেক উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এএনএম  শোভা মিয়া আকন্দ।

উপজেলা আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সমাজ সেবক রাজনীতিবিদ এলাকার উন্নয়ন সহ মানব সেবা করে মানুষের হৃদয়ে স্থান করে নিতে চায় শোভা আকন্দ। চেয়ারম্যান প্রার্থী  শোভা আকন্দ বলেন  বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসাবে দলের জন্য কাজ করতে গিয়েতৎকালীন ক্ষমতাসীন  জামায়াত বিএনপির রোসানলে বহুবার মামলা হামলার স্বীকার হয়েছি তবুও দলের দুর্দিনে নেতা কর্মীদের পাশে ছিলাম । তিনি বলেন দল আমাকে নৌকা প্রতীক দিলে বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ । আগামী উপজেলা পরিষদ নির্বাচনে জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে ত্রিশালকে উন্নয়নের মডেল উপজেলা করবো।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মেজবাহ উদ্দিন বিএসসি জানান চেয়ারম্যান প্রার্থী শোভা আকন্দ সহজ সরল সাদা মনের মানুষ হিসাবে দলমত নির্বিশেষে সকলের কাছে গ্রহন যোগ্যতা রয়েছে। আঞ্চলিকতায় ভোট ব্যাংক রয়েছে যা নির্বাচনে প্রভাব পড়বে।উপজেলা স্বেচ্ছা সেবকলীগ নেতা  বাছির উদ্দিন বলেন   চেয়ারম্যান প্রার্থী শোভা আকন্দ সামাজিক ধর্মীয় সকল কাজে নিজেকে জড়িয়ে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।নৌকা পেলে বিপুল ভোটে বিজয়ী হবেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই