তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ৩মাদক ব্যবসায়ী গ্রেফতার

নওগাঁয় ১০৬ পিস ব্রুপেনোরফিন ইঞ্জেকশনসহ ৩মাদক ব্যবসায়ী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক সম্রাটদের গ্রেফতারসহ দেশব্যাপী মাদক বিরোধী অভিযান পরিচালনা করছে র‌্যাব। মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় মাদকের বিরুদ্ধে গত ০৪ মে ২০১৮ তারিখ হতে দেশব্যাপী বিশেষ অভিযান শুরু হয়েছে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন এর নেতৃত্বে শনিবার বিকেলে নওগাঁ শহরের কাজীর মোড় উকিল পাড়াস্থ জনৈক সোহেল (৪৫) পিতা-মৃত খলিল উল্লাহ মৃধার মালিকানাধীন বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে ১০৬ পিস ব্রুপেনোরফিন ইঞ্জেকশন, ১ টি মোবাইল সেট, ২টি সীম কার্ড, ১ টি মেমোরী কার্ড উদ্ধার করাসহ মাদক ব্যবসায়ী শহরের কাজীর মোড়ের (উকিলপাড়া) মৃত খলিল উল্লাহ মৃধার ছেলে সোহেল (৪৫), পার-নওগাঁর তেছের সরদারের ছেলে লিটন সরদার (৩৫) ও পার-নওগাঁ হঠাৎপাড়ার কাছির উদ্দিনের ছেলে শুকুর আলী (২৪) কে গ্রেফতার করে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন বলেন আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের অধীনে মামলা দায়ের করাসহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই