তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সন্ত্রাসী কাশেম গ্রেফতার

ভালুকায় সন্ত্রাসী কাশেম গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
ভালুকায় একাধিক মামলার গ্রেফতারী পরোয়ানা ভূক্ত সন্ত্রাসী আবুল কাশেম কে ১৭ ফ্রেবরুয়ারী রবিবার রাতে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

জানা যায়, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া ডুবালিয়া পাড়া গ্রামের আতর আলীর ছেলে সন্ত্রাসী আবুল কাশেম এর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ও নারী নির্যাতন সহ একাধিক মামলার গ্রেফতারী পরোয়ানা থাকায় গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানায় অফিসার ইনর্চাস ফিরুজ তালুকদার এর নেতৃত্বে এস.আই নবী হোসেন সহ পুলিশের একটি দল ঘটনার দিন রাতে অভিযান চালিয়ে জামিরদিয়া এলাকা থেকে গ্রেফতার করেছে।

এলাকাবাসী জানান, আবুল কাশেম দীর্ঘ দিন যাবৎ এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছে। তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করার সাহস পাইনি।ভালুকা মডেল থানার অফিসার ইনর্চাস ফিরুজ তালুকদার জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে কাশেম কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই