তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জনের মনোনয়ন দাখিল

ধামইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জনের মনোনয়ন দাখিল
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
নওগাঁর ধামইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ১৩জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। চেয়ারম্যান পদে ৫জন, মহিলা ভাইস ৪জন ও ভাইস চেয়ারম্যান পদে ৪জন মনোনয়ন দাখিল করেছেন। উপজেলা পরিষদ নির্বাচনে সহকারী রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়ের কার্যালয় সূত্রে জানা গেছে, সোমবার ছিল প্রার্থীদের মনোনয়ন দাখিলের শেষ তারিখ। শেষ দিনে সকল প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে ৫জন মনোনয়ন দাখিল করেছেন। প্রার্থীরা হলেন আ’লীগ মনোনীত আলহাজ্ব মো.আজাহার আলী মন্ডল,স্বতন্ত্র প্রার্থী হিসেবে থানা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আনম আফজাল হোসেন,জাপা মনোনীত দেওয়ান মো.আব্দুল হান্নান,স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী মো.হানজালা ও স্বতন্ত্র প্রার্থী ব্যবসায়ী মো.আয়েন উদ্দিন ডালিম।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। প্রার্থীরা হলেন থানা মহিলা আওয়ামীলীগের আহবায়ক আনজু আরা বেগম,পৌর যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদক তমা আখতার,আদিবাসী নারী নেত্রী সাবিনা এক্কা,বিএনপি সমর্থক শাহিনা আক্তার।

অপরদিকে ভাইস চেয়ারম্যান পদেও ৪ জন মনোনয়ন পত্র জমা  দিয়েছেন। প্রার্থীরা হলেন থানা যুবলীগের সিনিয়স সহসভাপতি আব্দুল হাই দুলাল,থানা যুবলীগের সহসভাপতি সেলিম মাহমুদ রাজু,থানা যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা,থানা যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নুর ইসলাম। আগামী ২৮ মার্চ এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এব্যাপারে ধামইরহাট উপজেলার মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৪২ হাজার ৬শত ৯২ জন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই