তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত

ত্রিশালে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের ত্রিশালে চ্যাম্পিয়ন ইন্টার ন্যাশনাল স্কুলের ৮ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান মঙ্গলবার বিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে। খেলা উদ্ধোধন করেন ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব।পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রামপুর ইউপি চেয়ারম্যান মোঃ নাজমুল হুদা সরকার।

চ্যাম্পিয়ন ইন্টার ন্যাশনাল স্কুলের সভাপতি শাহাব উদ্দিন মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন গোলাপ সরকার, রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদকমোঃ শহিদুল ইসলাম স্বপন, ত্রিশাল  রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচ. এম জোবায়ের হোসাইন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক শরিফুল ইসলাম হায়দার, বীররামপুর জান্নাতুল উলূম আলিম মাদরাসার সিনিয়র শিক্ষক বাবু বিমল চন্দ্র সূত্রধর, আওয়ামীলীগনেতা সিরাজুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক আঃ মোতালেব সরকার প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চ্যাম্পিয়ন ইন্টার ন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃ হারুনূর রশিদ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই