তারিখ : ২৫ মার্চ ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে পৃথক স্থানে নানা আয়োজন অমর একুশে

গফরগাঁওয়ে পৃথক স্থানে নানা আয়োজন অমর একুশে
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
একুশে ফের্রুয়ারী ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদ আব্দুর জব্বারের গ্রামের বাড়ি(জব্বার নগরে)উপজেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানের মধ্যে ছিল আলোচনা সভা,শহীদ পরিবারকে সন্মাননা,পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহাবুব উর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল,পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন,ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার,ওসি আব্দুল আহাদ খাঁন,শহীদ আব্দুল জব্বারের ছেলে নূরুল ইসলাম বাদল,ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী,আবুল কাশেম,আবির হাসান সাহাবুল প্রমূখ।

হাতিখলা উচ্চ বিদ্যায়ল মাঠে সামাজিক সংগঠন দেয়াল উদ্যোগে শিশু কিশোরদের  চিত্রাংকন,রচনা প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করা হয়।পৌরশহরের হামদার্দ ল্যাবরেটরীজ ওয়াকফ্ অসহায় দুস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।এতে প্রধান অতিথি ছিলেন গফরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ আতিকুল্লাহ ও বিশেষ অতিথি ছিলেন গফরগাঁও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ তফাজ্জল হোসেন। উদ্ধোধন করেন গফরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আতাউর রহমান মিন্টু ।

এ সময়  উপস্থিত ছিলেন হামদর্দ গফরগাঁও শাখা ব্যবস্থাপক মোঃ সেলিম আকবর হোসেন , হামদর্দের ডাঃ  হাকীম মোঃ হাসান হাফিজ,মোঃ আরিফসহ হামদর্দের অন্যান্য প্রতিনিধি বৃন্দ। বহু নারী-পুরুষ, শিশুসহ সকল ধরনের রোগীদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও  ঔষধ  প্রদান করা হয়।

হতদরিদ্র রোগী মোঃ আফাজ উদ্দিন  জানান, হামর্দদের এ ধরনের উদ্যোগে আমরা গরীবদের জন্য খুব উপকার হয়েছে । মহান বিশেষ দিনে এ ধরনের উদ্যোগকে সফলতার কামনা করছি ।গফরগাঁও শাখার হামর্দদের ম্যানেজার মোঃ সেলিম আকবর হোসেন  জানান , প্রতিবছর বিশেষ দিন গুলোতে  হামর্দদ  এ ধরনের উদ্যোগ গ্রহণ করে থাকে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই