তারিখ : ২০ এপ্রিল ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঐতিহাসিক মুজিব নগরে নান্দাইলের স্বজনরা

ঐতিহাসিক মুজিব নগরে নান্দাইলের স্বজনরা
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা শাখার যুগান্তর স্বজন সমাবেশ ও নান্দাইল রোড বাজার সূধীজনের সমন্বয়ে ঐতিহাসিক মুজিবনগর মেহেরপুর আম্রকাননে গত ২৪ ও ২৫শে ফেব্রুয়ারী যুগান্তরের ২০ বছর পূর্তি উপলক্ষ্যে স্বজনরা আনন্দ ভ্রমনে যোগদান করেন।

নান্দাইল উপজেলার যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্ঠা মো. এনামুল হক বাবুল, গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি স্বজন কাজী আতাউল করিম বাবুল ও গাংগাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বজন সৈয়দ আশরাফুজ্জামান খোকনের নেতৃত্বে ৫০ সদস্যের প্রতিনিধি দল লালন শাহ’র মাজার, কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুরের কুঠিবাড়ি সহ মেহেরপুর আম্রকাননে দুই দিনব্যাপী ভ্রমন সম্পন্ন করেন।

ভ্রমনে অন্যাদের মাঝে স্বজন ও ইউপি সদস্য মো. আফতাব উদ্দিন ইনকম, হাসান পারভেজ খোকন ভূইয়া, জিল্লুর রহমান, আওয়ামীলীগ নেতা মো. শহীদুল ইসলাম পিয়ারুল, ছাত্রলীগ নেতা সাদেক হোসেন, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, ব্যাংক কর্মকর্তা মো. আবু হানিফা, সাংবাদিক স্বজন রমজান আলী, ব্যবসায়ী মুজিবুর রহমান, স্বজন জহিরুল ইসলাম বাবুল, জসিম উদ্দিন প্রমুখ যোগদান করেন।

মুজিবনগর সূর্য্যদয় ডাক বাংলায় স্বজনরা যুগান্তরের ২০ বছর পূর্তিতে আনন্দ প্রকাশ করেন। যোগদানকারী সকল স্বজনদের মাঝে গাংগাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আশরাফূজ্জামান খোকন পুরষ্কার বিতরণ করেন। সার্বিক সমন্বয়কের দায়িত্ব পালন করেন যুগান্তর স্বজন কাজী আতাউল করিম বাবুল।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই