তারিখ : ২৭ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে সরকারী কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠন

সখীপুরে সরকারী কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠন
[ভালুকা ডট কম : ১৩ মার্চ]
টাঙ্গাইলের সখীপুরে উপজেলা সরকারি কর্মচারী কল্যাণ সমিতির দ্বিবার্ষিক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সমিতির নিজস্ব কার্যালয়ে উপজেলা সহকারী কৃষিকর্মকর্তা একে রাসেদুল হকের সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারি নূরুল ইসলাম নূরুকে সভাপতি এবং  সখীপুর কেন্দ্রিয় সমবায় সমিতি লিমিটেড (বিআরডিবি)র প্রধান পরিদর্শক মো. আয়নাল হক খানকে সাধারণ সম্পাদক এবং সখীপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুর রহমানকে উপদেষ্টা করে ২১ সদস্য বিশিষ্ট্য একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এতে সহ-সভাপতি পদে মো. শহিদুল ইসলাম, আজম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে হারুন আজাদ, ওবায়দুল হক খান, সাংগঠনিক সম্পাদক পদে মো. শরিফুল ইসলাম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান, কোষাদক্ষ পদে আলাউদ্দিন,প্রচার সম্পাদক পদে জালাল হোসেন,ক্রীড়া সম্পাদক পদে শফিউল ইসলাম আজম, সাহিত্য ওসাংস্কৃতিক সম্পাদক পদে মো. ছানোয়ার হোসেন, নাট্য সম্পাদক পদে আলমগীর হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক পদে এসএম হযরত আলী এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে সুমি আক্তারের নাম ঘোষণা করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই