তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নির্বাচনের ভোট গ্রহন কর্মকর্তাগণের প্রশিক্ষন

নান্দাইলে নির্বাচনের ভোট গ্রহন কর্মকর্তাগণের প্রশিক্ষন
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
চতুর্থ ধাপ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আগামী ৩১শে মার্চ নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন কর্মকর্তাগণের প্রশিক্ষন কর্মশালা শুক্রবার উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে। নান্দাইল উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে অনুষ্ঠিত প্রশিক্ষন কর্মশালার উদ্বোধন করেন নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমামের সঞ্চালনায় সহকারী রিটার্ণিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহমুদুল হকের সমন্বয়ে প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম বলেন, কারও প্রতি পক্ষপাতিত্ব না করে নিরপেক্ষভাবে উপজেলা নির্বাচনের দায়িত্ব সকলকে সঠিকভাবে পালন করে শতভাগ সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচন গড়ে তুলতে হবে।

এছাড়া তিনি প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসারদের উদ্দেশ্যে বলেন, ভোট কেন্দ্রে যেকজন ভোটার উপস্থিত হয় তাদেরই ভোট সুষ্ঠভাবে গ্রহন করতে হবে এবং কোন ধরনের অনিয়ম ও ভোট দূর্নীতি প্রশ্রয় না দেওয়ার জোরালো নির্দেশ প্রদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই