তারিখ : ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

নান্দাইলে আশার আলো কিন্ডার গার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান আশার আলো কিন্ডার গার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা-২০১৯ বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে বুধবার বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়েছে।

ইউপি সদস্য মো. নুরুল হকের সভাপতিত্বে ও সাংবাদিক মো. শাহজাহান ফকিরের উপস্থাপনা অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগীতায় বক্তব্য রাখেন চৌগাংগা শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. লেহাজ উদ্দিন (বিএসসি), আলোর দিশারী প্রি-ক্যাডেট একাডেমী’র পরিচালক সাংবাদিক রমজান আলী আওয়ামী যুবলীগ নেতা মোস্তফা, সমাজ সেবক মহসিন মিয়া, মোখলেছুর রহমান, মাহবুবুল হক, আশরাফুল আলম, প্রমুখ।

আশার আলো কিন্ডার গার্টেনের পরিচালক সাংবাদিক মঞ্জুরুল হক মঞ্জু’র সঞ্চালনায় জাতীয় সংগীতের মাধ্যমে বাংলাদেশের পতাকা উত্তোলনের মাধ্যমে ক্রীড়া অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা পরিচালনা করেন অত্র কিন্ডার গার্টেনের শিক্ষিকা হাসিনা আক্তার, রুনা বেগম, বিপাসা আক্তার প্রমুখ শিক্ষকবৃন্দ।

অগ্নিঝরা মার্চ মাসে জাতির বীর শ্রেষ্ঠ সন্তানদের স্মরন করে ক্রীড়া প্রতিযোগীতা শেষে কবিতা আবৃত্তি, রচনা আবৃত্তি, ছড়া, গান ও স্বাধীনতার স্মৃতিজড়িত কাহিনী অভিনয়ের মাধ্যমে প্রদর্শন করে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা। ক্রীড়া অনুষ্ঠানে সর্বস্তরের সূধীজন ও ছাত্রছাত্রীদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই