তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগ

তজুমদ্দিনে স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগ
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
তজুমদ্দিন উপজেলাকে মাদক, সন্ত্রাস ও দূর্ণীতিমুক্ত রাখার অঙ্গিকার নিয়ে ভোটারদের কাছে ভোট চাইছেন স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল। ৩১ মার্চ স্বপরিবারে কেন্দ্রে গিয়ে আনারস প্রতীকে ভোট দিয়ে তজুমদ্দিনের উন্নয়নে শরীক হওয়ার আহবান জানান তিনি।

শনিবার উপজেলা সদর, চাঁচড়া, চৌমুহনী, খাসেরহাট ও ডাইয়ারপাড় এলাকায় গণসংযোগ কালে স্বতন্ত্র প্রার্থী মোশারেফ হোসেন দুলাল আরো বলেন, জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবারের উপজেলা নির্বাচন দলীয় মনোনয়নের বাহিরেও উম্মুক্ত করে দিয়েছেন। আমাদের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এখনো নিরপেক্ষতা বজায় রেখেছেন। আপনারা কোন রকম গুজবে কান দিবেন না। ৩১ তারিখে কেন্দ্রে যাবেন, যাকে খুশি তাকে ভোট দিবেন। তিনি উৎসব মূখর ও শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ বহাল রাখতে ভোটার, দলীয় নেতা কর্মি ও প্রশাসনের প্রতি আহবান জানান। এ উপজেলার মোট ভোটার ৮৫ হাজার ৮শত ৪৫ জন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই