তারিখ : ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে স্বাধীনতা দিবসে কাবাডি খেলা অনুষ্ঠিত

নান্দাইলে স্বাধীনতা দিবসে কাবাডি খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল মডেল থানার আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি মোসাদ্দেক মেহেদী ইমামের সভাপতিত্বে নান্দাইল চন্ডীপাশা হাইস্কুল খেলার মাঠে মঙ্গলবার (২৬শে মার্চ) বিকালে চূড়ান্ত কাবাডি খেলা অনুষ্ঠিত হয়। এতে ১২নং জাহাঙ্গীরপুর ইউনিয়ন ৪৮-২৮ পয়েন্টে ১৩নং চরবেতাগৈর ইউনিয়ন পরিষদকে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ান হয়েছে।

সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল ও শিক্ষক নেতা রবিউল নেওয়াজ ফরিদের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নান্দাইল পৌর মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, বিশেষ অতিথি হিসাবে জেলা পরিষদ সদস্য মো. আবু বক্কর সিদ্দিক বাহার, চেয়ারম্যান আবুল কালাম ও ফরিদ উদ্দিন বক্তব্য রাখেন।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা’র সার্বিক তত্বাবধানে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে ট্রফি সহ পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। খেলায় বিপুল সংখ্যক দর্শক উপস্থিত থেকে উপভোগ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই