তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর সাপাহারে দুর্নীতি দমন কমিশনের গণশুনানী

নওগাঁর সাপাহারে দুর্নীতি দমন কমিশনের গণশুনানী অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
দুর্নীতি দমন কমিশন সমম্বিত জেলা কার্যালয় রাজশাহী ও দুর্নীতি প্রতিরোধ কমিটি সাপাহার শাখার আয়োজনে এবং সাপাহার উপজেলা প্রশাসন এর সহযোগীতায় নওগাঁর সাপাহারে দুর্নীতি বিষয়ে এক আলোচন সভা ও গনশুনানী বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

নওগাঁ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা এবং গনশুনানীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান ও উপজেলা পর্যায়ে বিভিন্ন সরকারী কর্মতাদের বিরুদ্ধে জনগনের গনশুনানীতে অংশগ্রহণ করেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মোঃ মোজাম্মেল হক খান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন ঢাকার পরিচালক (প্রতিরোধ) মোহাম্মাদ মনিরুজ্জামান, নওগাঁ জেলার পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম, দুর্নীতি দমন কমিশনের রাজশাহী বিভাগের পরিচালক মোহাম্মাদ মোরশেদ আলম, উপ-পরিচালক বেনজীর আহম্মদ, সাপাহার উপজেলা নির্বাহী অফিসার কল্যান চৌধুরী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব নুরুল হক মাস্টার প্রমুখ।

অনুষ্ঠান চলাকালিন সময়ে আলোচনা সভা ও গনশুনানীতে উপজেলার সকল স্তরের শতশত লোকজন ও সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই