তারিখ : ২২ জুলাই ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

তজুমদ্দিনে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৭ এপ্রিল]
ভোলার তজুমদ্দিনে র‌্যালী ও আলোচনা সভার মাধ্যমে বিশ্ব স্বাস্থ্য দিবস ২০১৯ পালিত হয়েছে। এবারের প্রতিপাদ্য ছিল-“সমতা ও সংহতি নির্ভর সর্বজনীন প্রাথমিক স্বাস্থ্যসেবা”। দিবসটি উপলক্ষে রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. আ ফ ম আখতার হোসেনের নেতৃত্বে র‌্যালী বের হয়। পরে বেলা সাড়ে ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে আলোচনা সভার আয়োজন করা হয়।

ডা. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. আ ফ ম আখতার হোসেন। আরো বক্তব্য রাখেন আরএমও ডা. মমিনুল ইসলাম, ডা. মাহাবুবুর রহমান, ডা. ফখরুল আলম মুন্না, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুশান্ত কুমার চন্দ, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ ছবিরুল হক, নাসির্ং ইনচার্জ মিশু দত্ত, কারিতাস তজুমদ্দিন ম্যানেজার হাবিবুর রহমান শেখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই