তারিখ : ২৬ আগস্ট ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা মাস্টার হাসপাতালে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

ভালুকা মাস্টার হাসপাতালে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষ্যে ৭ই এপ্রিল রবিবার সন্ধ্যায় ভালুকা মাস্টার হাসপাতালে এক আলোচনা সভা, ফ্রী মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপিংয়ের আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভালুকা মাস্টার হাসপাতালের শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ মুশফিকুর রহমান।

সভায় প্রধান অতিথি ছিলেন নবনির্বাচিত ভালুকা উপজেলা চেয়ারম্যান, শিল্পপতি ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্জ্ব আবুল কালাম আজাদ। তিনি বলেন শুধুমাত্র বিশ্ব স্বাস্থ্য দিবসই নয় সারাবছরই আমাদের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকতে হবে। তিনি ভালুকা ধামশুর গ্রামের ব্রাদার্স ক্লাবের সদস্যদের উদ্দেশ্যে স্বাস্থ্য সুরক্ষায় পড়াশুনার পাশাপাশি খেলাধুলার প্রতি মনোযোগী হওয়ার আহবান জানান।  তিনি বলেন স্বাস্থ্যের ব্যাপারে আমাদেরকে সচেতন হতে দিবসটি পালনে মাস্টার হাসপাতাল যে গুরুত্বপূর্ণ  কর্মসূচি গ্রহণ করেছে তা সত্যিই প্রশংসনীয়।

সভায় বিশেষ অতিথি  ছিলেন বিশিষ্ট সমাজসেবক, কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা শরীফুল আহসান পিন্টু। বিশেষ অতিথি বলেন কমিনিউটি ক্লিনিক প্রতিষ্টার মাধ্যমে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের  ঘরে ঘরে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন। শরীরে ও স্বাস্থ্যের প্রতি অবহেলা না করে স্বাস্থ্যের বিষয়ে সবাইকে সচেতন থাকার আহবান জানান।

সভায় স্বাস্থ্য সচেতনতা মূলক কয়েকটি ভিডিওক্লিপ বড় পর্দায় প্রদর্শন করা হয়। বিনামূল্যে শতাধিক রোগীকে চিকিৎসা প্রদান ও ধামশুর গ্রামে প্রতিষ্ঠিত ব্রাদার্স ক্লাবের সকল সদস্যদের বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়।

এছাড়া আলোচনা সভায় উপস্থিত ছিলেন মাস্টার হাসপাতালের উপপরিচালক ডাঃ লুৎফর রহমান লিটন, মুক্তিযুদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লামিয়া খানম শারমিন, ব্রাদার্স ক্লাবের রাফি উল্লাহ চৌধুরী ও সদস্যরা, জাতীয় পার্টি নেতা জুলমত, মাওলানা জালাল উদ্দিন, মামঈনুদ্দিন আহমেদ, মোস্তাফিজুর রহমান বকুল, মোমিন ইসলাম মোল্লা, এবং অন্যান্যরাও উপস্থিত ছিলেন। শিশু বিশেষজ্ঞ ডাঃ মুশফিকুর রহমান আলোচনা সভায় উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করেন। #







 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই