তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যালয়ে প্রাজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ

ভালুকায় প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রাজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ
[ভালুকা ডট কম : ১১ এপ্রিল]
বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের হল থেকে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে ভালুকা উপজেলার দুইশত, ১০টি প্রাথমিক বিদ্যালয়ে সরকারী ভাবে মাল্টিমিডিয়া প্রজেক্ট ও সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়।উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) রোমেন শর্মার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে মাল্টিমিডিয়া প্রজেক্ট ও সাউন্ড সিস্টেম বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জুয়েল সরকার,উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ওমর হায়াত খান নঈম, পৌর আ’লীগ নেতা হাজী নুরুল ইসলাম,আফতাব আহাম্মেদ মাহবুব,উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মামুন ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীব। এ সময় ৮২টি প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া প্রজেস্ট ও  ১২৮টি প্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই