তারিখ : ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে কৃষি ব্যাংকে হালখাতা উদ্বোধন

তজুমদ্দিনে কৃষি ব্যাংকে হালখাতা উদ্বোধন
[ভালুকা ডট কম : ১১ এপ্রিল]
ভোলার তজুমদ্দিনে বাংলাদেশ কৃষি ব্যাংকে শুভ হালখাতা উদ্বোধন করেছেন উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার দাস। বৃহস্পতিবার সকালে কৃষি ব্যাংক তজুমদ্দিন শাখায় শুভ হালখাতার কার্যক্রম শুরু হয়।

ব্যবস্থাপক আঃ রহিম জানান, এ শাখায় ঋণ রয়েছে ৪৪ কোটি টাকা। গ্রহীতা সংখ্যা ১০ হাজার ১শত। আমানত জমা রয়েছে ১১ কোটি টাকা। জমাকারীর সংখ্যা ৯ হাজার। হালখাতা উপলক্ষে উপজেলা ব্যাপী নোটিশ ও মাইকিংসহ প্রচার-প্রচারণা চালানো হয়েছে।  যে কারণে হালখাতার প্রথমদিনে ব্যাংকে গ্রাহকের ব্যাপক সমাগম দেখা যায়। উপজেলার শম্ভুপুর ও শিবপুর খাসেরহাটে ঋণ আদায়ের দু’টি বিশেষ ক্যাম্প করা হয়েছে। এ বছর ১ কোটি ৫০ লক্ষ টাকা ঋণ আদায়ের লক্ষ্যমাত্রা নেয়া হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সেকেন্ড অফিসার নুর সোলাইমান, মোঃ সোহেল ও পরিদর্শক হাবিবুর রহমান, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, সম্পাদক হেলাল উদ্দিন লিটন প্রমুখ।#







সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই