তারিখ : ২১ জুন ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নুসরাত হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

ভালুকায় নুসরাত হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৩ এপ্রিল]
ভালুকায় শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ফেনীর সোনগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার আলিম পরীক্ষায় অংশ গ্রহণকারী নুসরাত জাহান রাফিকে (১৮) পুড়িয়ে হত্যার প্রতিবাদে শনিবার সকাল সাড়ে ১০টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হবিরবাড়ি ইউনিয়ন সোনার বাংলার উচ্চ বিদ্যালয়ের পাশে মানববন্ধন করা হয়।

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন হবিরবাড়ি ইউনিয়ন সোনারবাংল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী শাহাবউদ্দিন তালুকদার, স্কুলের প্রধান শিক্ষক নূরুল ইসলাম মানিক, কমিটির সদস্য কমল ঢালী, হবিরবাড়ি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি অনিক তালুকদার, ছাত্রনেতা শরীফ নাফে আল নাঈম, আশিকুর রহমান শাকিল, আল কুরআন ফাউন্ডেশনের সভাপতি হাবিবুল্লাহ জিহাদী, নাজমুল হাসান রোমান, শেখ মহসীন আলম, জান্নাতুল শারমীন, আকরাম, রনি, জিসান, যোবায়ের প্রমূখ।

পাঁচশতাধিক শিক্ষার্থীর অংশগ্রহনে প্লে­কার্ড, ফেস্টুনসহ এই মানববন্ধনের রাফি হত্যার বিচারের দাবি জানানো হয়। প্রায় ঘন্টাব্যাপি মানববন্ধনে সর্ব সাধারনের অংশগ্রহন ছিলো স্বত:স্ফুর্ত। অপরদিকে রাফি হত্যার বিচার দাবিতে ভালুকা বাসস্ট্যান্ডে চত্বরে বিভিন্ন মানবাধিকার সংগঠনের মানববন্ধন  করার প্রস্তুতি চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই