তারিখ : ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে নুরুদ্দিন খাঁন ওয়েলফেয়ার ট্রাষ্ট্রের শিক্ষার্থী বৃত্তি প্রদান

ত্রিশালে নুরুদ্দিন খাঁন ওয়েলফেয়ার ট্রাষ্ট্রের শিক্ষার্থী বৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ২১ এপ্রিল]
শিক্ষার মান উন্নয়ন ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বিকাশের লক্ষ্যে  ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নুরুদ্দিন খান ওয়েলফেয়ার ট্রাষ্ট্রের শিক্ষার্থীদের মেধা অন্বেষন  বৃত্তি প্রদান অনুষ্ঠান শনিবার দ্য ডেইলী ষ্টার সেন্টারের এ এস মাহমুদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ইনফিনিটি মেগামলের সার্বিক সহযোগীতায়  ত্রিশাল উন্নয়ন ফোরাম এর সভাপতি মোঃ আব্দুল মান্নানের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন- নুরুদ্দিন খান ওয়েলফেয়ার ট্রাষ্ট্রের চেয়ারম্যান নুরদ্দিন খাঁন,ভূমি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আতাউর রহমান,ইনফিনিটি মেগামলের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক খান,পরিচালক নাঈমুল হক খাঁন,   যুগ্ম সচীব (অব:) মোঃ আসাদুল ইসলাম, এয়ার কমোডর আশরাফ উদ্দিন ফারুক, প্রকৌশলী জয়নাল আবেদীন, প্রকৌশলী মেজর (অব:)আসাদুল হক, এম ইকবাল সেলিম,উবর্ধতন মৎস্য কর্মকর্তা আব্দুর রাজ্জাক,উত্তরা ব্যাংকের জি এম কুদরত- ই হায়াত, বদরুল আমিন, লেকচার পাবলিকেশন্স লিঃ সিনিয়র ম্যানেজার আসাদুল্লাহ, আইনও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের  উপ সচিব আসাদুজ্জামান, জেলা শিক্ষা অফিসার শফিউল্লাহ, জনতা ব্যাংকের জি এম এম এইচ এম জাহাঙ্গীর, অধ্যাপক ডা. আব্দুস সালাম, আকরাম হোসেন, ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, চিনিও খাদ্য সংস্থার জি এম নিতাই চন্দ্র রায়,প্রকল্প পরিচালক কৃষি সম্প্রসারন মাহমুদুল হাসান, মুঞ্জরুল হক, ড. আব্দুল মোতালেব, শিক্ষাবিদ অধ্যাপক আব্দুল আউয়াল,ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব প্রমুখ।

শিক্ষার্থীদের মাঝে  ৮ হাজার টাকা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। ত্রিশালের কৃতি সন্তান ইনফিনিটি মেগামলের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক খান বলেন-ত্রিশাল উপজেলার শিক্ষার মান উন্নয়নে আমার পিতার নামে করা নুরুদ্দিন খান ওয়েলফেয়ার ট্রাষ্ট্রের মাধ্যমে শুধু এ বছর ই নয় প্রতি বছর বৃর্ত্তি প্রদান করা হবে। এ বৃত্তি প্রদানের লক্ষ্য হলো আজ থেকে আমার ত্রিশাল উপজেলার কোন মেধাবী শিক্ষার্থী আর শিক্ষার সুযোগ হতে বঞ্চিত হবেনা ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই