তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষে গফরগাঁও রণক্ষেত্র,আহত-১৫

যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষে গফরগাঁও রণক্ষেত্র,আহত-১৫   
[ভালুকা ডট কম : ২২ এপ্রিল]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ব্রহ্মপুত্র নদের বালু মহালের ইজারা আদায়কে কেন্দ্র করে যুবলীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে।সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে পৌর যুবলীগের যুগ্নআহবায়ক তাজমুনসহ কক্ষপক্ষে পনের জন আহত হয়েছেন।রোববার সন্ধ্যায় মাগরিবের নাজের পর পৌর শহরের জামতলী মোড়ে এরক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।আহতদের ঢাকা মেডিকেল ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।তাদের মধ্যে গুলিবিদ্ধ যুবলীগ নেতা তাজমুন আহাম্মেদ,হৃদয়,বিপুল ও মোস্তাকিনের অবস্থা এখনও আশংকাজনক।

জানাগেছে,সন্ধ্যা দিকে শহরের চাঁদনী সিনেমা হল মোড়ে ব্রহ্মপুত্র নদের বালু মহালের ইজারা আদায়কে কেন্দ্র করে উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক আবু কাওসার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সানিন গ্রুপের সাথে পৌর যুবলীগের যুগ্নআহবায়ক তাজমুন আহাম্মেদের ঝগড়া এবং হাতাহাতির হয়।ঔ ঘটনার জের ধরে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পৌর শহরের জামতলী মোড়ে পৌরসভা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে সামনে উভয় গ্রুপের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে চলাকালে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনায় পৌর শহরের জামতলী মোড় থেকে রেলওয়ে ষ্টেশন পর্যন্ত রণক্ষেত্রে পরিণত হয়।প্রায় আধা ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে শতাধিক রাউন্ড গুলি বর্ষণের শব্দ শুনা যায়।এসময় অগ্নিসংযোগ করে জ্বালিয়ে দেওয়া হয় পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল হাসানের মোটরসাইকেল।ভাংচুর করা হয় পৌর যুবলীগ অস্থায়ী কার্যালয়ের চেয়ার,টেবিল ও ব্যানার।

সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয় পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক তাজমুন গ্রুপের তাজমুন আহাম্মেদ(৩৫),হৃদয়(২৬),বিপুল(২৭),মোস্তাকিম(২১),তারা(২৫),অনীক(২০),ও সোহেল(২৪)। ঘটনার সময় এলাপাথারী পিটুনীতে ও রামদার কোপে আহত হয় যুবলীগ ছাত্রলীগের আরোও ৭/৮জন নেতাকর্মী।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে শহরের কলেজ রোডের আধুনিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে গুলিবিদ্ধ পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক তাজমুন আহাম্মেদ ও হৃদয়কে ঢাকা পঙ্গু হাসপাতেল এবং বিপুল ও মোস্তাকিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ কান জানান,ঘটনার পর থেকে শহরে পুলিশ টহল জোরদার করা হয়েছে।মামলা দায়ের প্রস্তুতি চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই