তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্ত্রীকে হত্যা করে পালানোর সময় স্বামীর মৃত্যু

কালিয়াকৈরে স্ত্রীকে হত্যা করে পালানোর সময় পেটে রড ঢুকে স্বামীর মৃত্যু
[ভালুকা ডট কম : ২২ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরতকিতলা এলাকায়  স্ত্রীকে ছুঁড়িকাঘাত করে পালানোর সময় জনতার ধাওয়া খেয়ে  ঘাতক স্বামীর  মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহতরা হলেন- শেরপুর সদর থানার মালিনপার গোনাইমিয়া এলাকার আসকর আলীর ছেলে মিকটুল মিয়া (৩৫) ও একই থানার মাইকপাড়া এলাকার ইনতাজ আলীর মেয়ে ফাহিমা আক্তার (৩০)।

পুলিশ ও নিহতের পরিবারসূত্রে  জানা যায়, আড়াই বছর আগে শেরপুর জেলা সদর থানার, মালিনপার গোনাই মিয়া গ্রামের আসকর আলীর পুত্র মিকটুল মিয়ার সাথে ওই একই থানার মাইকপাড়া গ্রামের ইনতাজ আলীর মেয়ে ফাহিমা আক্তারের পারিবারিক ভাবে বিবাহ হয়। বিয়ের ২বছর পর তাদের মধ্যে বনিবনা না হওয়ায় ৬ মাস আগে  এক গ্রাম্য সালিশের মাধ্যমে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর ফাহিমা আক্তার কালিয়াকৈর উপজেলার হরতুকিতলা এলাকার বাদশা মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি শুরু করে।

এঘটনার পর শনিবার রাতে তালাকপ্রাপ্তা স্ত্রী ফাহিমা আক্তারের ভাড়া বাসায় যান সাবেক স্বামী মিকটুল মিয়া। এসময় কথা কাটাকাটির একপর্যায়ে  সাবেক স্বামী মিকটুল মিয়া তার সঙ্গে থাকা একটি দাঁড়ালো  ছুঁড়ি দিয়ে সাবেক স্ত্রী ফাহিমা আক্তারকে এলোপাতাড়ি আঘাত করে । এসময় ফাহিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসতে থাকলে মিকটুলা দৌঁড়ে নিকটস্থ একটি পুকুরে ঝাঁপ দেয়। এসময় পুকুরের মধ্যে থাকা দন্ডায়মান কয়েকটি রড তার পেটে ঢুকে গেলে ঘটনাস্থলেই তার মর্মান্তিক  মৃত্যু হয়। প্রতিবেশীরা  তাদের ঘটনাস্থল থেকে  উদ্ধার করে দ্রুত কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যান। সেখানে পরীক্ষানিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক তাদের দু’জনকেই মৃত ঘোষণা করেন।

এঘটনায় থানায় পৃথক পৃথক ভাবে মামলা হয়েছে। কালিয়াকৈর থানা ওসি (অপারেশন) মোঃ সানোয়ার জাহান বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য তাদের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই