তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অস্ত্রসহ ২জন গ্রেফতার

নওগাঁয় একটি পিস্তল,একটি ম্যাগজিন,২ রাউন্ড তাজাগুলি দুটি মোটর সাইকেলসহ ২জন গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
নওগাঁয় একটি পিস্তল, একটি ম্যাগজিন, ২ রাউন্ড তাজাগুলি দুটি মোটর সাইকেলসহ দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, জেলার আত্রাই উপজেলার নন্দনালী গ্রামের আশরাফুল ইসলাম আপন (২৬) ও একই গ্রামের সোহেল রানা (৩৪)।

মঙ্গলবার দুপুরে ডিবি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের একটি দল জেলার আত্রাই উপজেলার নন্দনালী গ্রামের মৃত আকবরের পুত্র সোহেল রানার বাড়ীতে কুখ্যাত সন্ত্রাসী আশরাফুল ইসলাম অবস্থান করছিলেন। সেখান থেকে আশরাফুল ইসলামকে গ্রেফতার করে তার কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও ২ রাউন্ড তাজাগুলি উদ্ধার করে।

তার দেয়া তথ্যে ভিত্তিতে সোহেল রানাকে একটি চোরাই (ইয়ামাহা ফেজার) মটর সাইকেলসহ গ্রেফতার করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী আরও একটি পালসার মটরসাইকেল উদ্ধার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানান তিনি। এসময় অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার, ডিবির ওসি সামসুদ্দীনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই