তারিখ : ২৪ মে ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে শিক্ষকদের মানববন্ধন,স্বারকলিপি প্রদান

ত্রিশালে শিক্ষকদের মানববন্ধন,প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি প্রদান  
[ভালুকা ডট কম : ২৫ এপ্রিল]
বেসরকারী শিক্ষক/কর্মচারীদের অবসর ও কল্যাণ তহবিলে অতিরিক্ত ৪%চাদাঁ কর্তন আদেশ প্রত্যাহার,পূর্নাঙ্গ উৎসব ভাতা ও সরকারী চাকুরীজীবীদের ন্যায় বাড়ী ভাড়া প্রদানের দাবীতে মানববন্ধন করেছে ময়মনসিংহের ত্রিশালের উপজেলার শাখার শিক্ষক সমিতি। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি প্রদান করেন শিক্ষকরা।

বৃহস্পতিবার দুপরে দরিরামপুর বাসষ্ট্যান্ড এলাকায় স্মৃতিসৌধ প্রাঙ্গণে মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতির প্রধান উপদেষ্টা আলহাজ্ব আবু বকর সিদ্দিক, কাজির শিমলা নজরুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আবু মুনসুর মুয়াফফিক, আলী আকবর ভূইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশিদ, শিক্ষক নেতা গোলাম রব্বানী, ফখর উদ্দীন প্রমূখ। পরে শিক্ষক নেতা শহিদুল্লাহ মন্ডল ও অবিনাশ চন্দ্র দামের নেতৃত্বে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রধানমন্ত্রী বরাবরে লেখা স্বারকলিপিটি জমা দেন। #

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই