তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এমপির হস্তক্ষেপে মসজিদে এসি

ভালুকায় এমপির হস্তক্ষেপে মসজিদে এসি  
[ভালুকা ডট কম : ১০ মে]
স্থানীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহাম্মেদ ধুনুর হস্তক্ষেপ ও মুসল্লিদের সহযোগিতায় শিততাপ নিয়ন্ত্রিত হতে চলছে ভালুকা কেন্দ্রীয় জামে মসজিদে। ১০ মে শুক্রবার জুম্মার নামাজের পূর্বে উপস্থিত মুসল্লিদের উদ্যেশে কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু এমপি মুসল্লিদের প্রচন্ড গরমের মধ্যে তারাবির নামাজ সহ ওয়াক্ত নামাজ আদায়ে মুসল্লিগণ চরম দুর্ভোগ পোহাচ্ছেন, মুসল্লিরা যাতে আরামে নামাজ আদায় করতে পারে সে জন্য মসজিদটি শিততাপ নিয়ন্ত্রিত করার জন্য এসির আহব্বান জানান। এতে উপস্থিত মুসল্লিরা নগদ টাকা ও এসি দেওয়ার প্রতিশ্রুতি দেন।

মুসল্লি হাতেম খান জানান, ভালুকা কেন্দ্রীয় মসজিদটি অবহেলিত অবস্থায় থাকায় গত শুক্রবার এমপি কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু সাহেবকে আমন্ত্রণকরে উপস্থিত মুসল্লিদের সর্বসম্মতিক্রমে সভাপতি করা হয়। আজ শুক্রবার এমপি সাহেবকে নিয়ে মসজিদটি শিততাপ নিয়ন্ত্রিত করার আহব্বান জানালে নগদ ১ লক্ষ ৭৪ হাজার ২শত টাকা ও ৩০ টন এসি দেওয়ার প্রতিশ্রুতি দেন উপস্থিত মুসল্লিরা। স্থানীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু বলেন, সকলের সার্বিক সহযোগিতায় আগামী দুই দিনের মধ্যে মসজিদে এসির কাজ সম্মন্ন করা হবে।

প্রসঙ্গ, ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠিত ৫৬০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্পের আওতায় ময়মনসিংহ ভালুকা উপজেলায় ভালুকা বাজার কেন্দ্রীয় মডেল মসজিদের নির্মাণ কাজ ৩ এপ্রিল শুক্রবার জুমাবাদ মসজিদটি শুভ উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু। নির্মাণ কাজের ১৩ কোটি ৫ লক্ষ ৩৩ হাজার ৩শত টাকা ২.৪৪ পয়সা ব্যয় হবে। এক বছরের মধ্যে দৃষ্টি নন্দন ১৭০ ফুট দৈর্ঘ্য, ১১০ ফুট প্রস্থ্য মসজিদটি নিমার্ণ কাজ দ্রুতগতিতে সমাপ্ত করা হবে বলে ঠিকাদারী প্রতিষ্ঠান জানিয়েছে।#







   



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই