তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা অনলাইন প্রেসক্লাবের দ্বিবার্ষিক কমিটি গঠন

ভালুকা অনলাইন প্রেসক্লাবের দ্বিবার্ষিক কমিটি গঠন
[ভালুকা ডট কম : ১৫ মে]
ভালুকা অনলাইন প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা মঙ্গলবার (১৪ মে) বিকালে কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। দ্বিবার্ষিক এ কমিটিতে আশিকুর রহমান ইমরান সভাপতি এবং সাজ্জাদুল আলম খান সুমন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার বিকালে অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে জামাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে সংগঠনের দ্বিবার্ষিক কমিটি গঠনের লক্ষ্যে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ব্রেকিংনিউজ কম বিডির আশিকুর রহমান ইমরান সভাপতি ও বিডি মর্নিং ভালুকা প্রতিনিধি সাজ্জাদুল আলম খান সুমন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এক বছর মেয়াদে গঠিত এ কমিটির অন্যান্য কর্মকর্তা হলেন- সহ-সভাপতি শরিফ খান, টিটিন তালুকদার, মাজাহারুল ইসলাম খান সোহেল, করিম রানা, ছাইফুল ইসলাম ইমরান, মাসুদ রানা আলমগীর, মীর ফাহাদ, বদরুল হাসান আরিফ, আফজাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক জোবায়েদ হোসেন মানিক, আশিক মিতুল, সাংগঠনিক সম্পাদক সজিব আহম্মেদ, দপ্তর সম্পাদক মাসুদ হাসান,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন খান রোমান, কার্যকরী সদস্য নাসিম হোসেন,শামীম আহম্মেদ, আসাদুজ্জামান খান, মোকসেদুল, সদস্য দীপক কুমার সরকার, আরিফুল ইসলাম পলাশ, আযাহারুল ইসলাম হিমেল, রোমান আহম্মেদ, সজীব হাসান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই