তারিখ : ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভ্রাম্যমান আদালতে জরিমানা ও মালামাল জব্দ

ভালুকায় ভ্রাম্যমান আদালতে জরিমানা ও দোকানের মালামাল জব্দ
[ভালুকা ডট কম : ১৬ মে]
ভালুকায় বুধবার বিকেলে ভালুকা বাজারে পবিত্র মাহে রমজান উপলক্ষে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও অবৈধ ফুটপাত দখল মুক্ত করার লক্ষে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় ।

এ সময় ঢাকা মিষ্টি মোখ দোকনে দুই হাজার টাকা ও এইচ.কে কম্পিউটার দলিল লেখক হুমায়ুনকে  উপজেলা ভূমি কর্মকর্তার জাল স্বাক্ষর পাওয়ায় কম্পিউটার সহ বিভিন্ন সরঞ্জামদী জব্দ করা হয় । এ সময় মডেল থানা পুলিশ, বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফজলুল আমিন লিটন ও পৌর কর্মকর্তা কর্মচারী সঙ্গে ছিলেন ।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্যাট ও উপজেলা ভূমি কর্মকর্তা রোমেন শর্মা জানান, পবিত্র ঈদ উপলক্ষে বাজার মনিটরিংয়ে বেজাল দেয়া হচ্ছে কিনা, বেশি দাম রাখা, ক্রেতা ক্ষতিগ্রস্ত না হয়, ভেজাল পণ্য যাতে বিক্রি করতে না পারে এবং ফুটপাত দখল করে যেন দোকান বসতে না পারে সে জন্য বাজার মনিটরিং করা হচ্ছে, এখানে বেজালের চাইতে অবৈদ দখলটি বেশি পাওয়া গেছে, এর মধ্যে আমার কাছে কিছু জাল দলিল,জাল খতিয়ান,ডিসিআর আমার হাতে ধরা পরেছে।

আজকে গোপন সংবাদের ভিত্তিতে এই দোকানে পূর্বের এ্যাসিল্যান্ড যারা ছিলেন, তাদেরও স্বাক্ষর কেটে নিয়ে সিল নকল করা হয়েছে, আমরা এ বিষয়ে  আইনানুক ব্যবস্থা গ্রহন করবো ।অভিযান অব্যাহত থাকবে অবৈধ দখলদারদের  সতর্ক করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই