তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ধামইরহাটে ৩৪৮ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৭ মে]
নওগাঁর ধামইরহাটে অভিযান চালিয়ে র‌্যাব-৫ মাদক ব্যবসায়ী আব্দুল কাদের (৩৫) কে আটক করেছে। সে উপজেলার রুপনারায়নপুর গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অপারেশনাল দল কোম্পানীর অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ব্যাবের একটি দল ওই এলাকায় বৃহস্পতিবার বিকেলে অভিযান চালিয়ে ৩৪৮ বোতল ফেন্সিডিল, ০১ টি মোবাইল সেট, ও সীম কার্ডসহ মাদক ব্যবসায়ী আব্দুল কাদেরকে হাতেনাতে গ্রেফতার করে।

তিনি আরো বলেন আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল পাশ্ববতী দেশ ভারত হইতে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই