তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে যুবকের রহস্যজনক মৃত্যু

তজুমদ্দিনে যুবকের রহস্যজনক মৃত্যু
[ভালুকা ডট কম : ১৯ মে]
ভোলার তজুমদ্দিনে শশুরবাড়িতে বেড়াতে এসে যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করেন। নিহত যুবক মোঃ আজগর (২৫) চর মোজাম্মেলের সেরাজল হকের ছেলে।

নিহতের স্ত্রী ইয়াছমিন বেগম জানান, দেড় বছর আগে আজগরের সাথে তাদের বিবাহ হয়। একবছর পূর্বে তাকে ফেলে রেখে আজগর চট্টগ্রাম চলে যায়। ভরন-পোষণসহ কোন রকম যোগাযোগ রক্ষা করেনি। গত এক সপ্তাহ আগে আজগর আমাদের সাথে দেখা করতে আসে। শনিবার সন্ধ্যায় আজগরের মোবাইলে একজন মহিলা ফোন করে এনিয়ে তার সাথে ঝগড়া হয়। পরে রাতে কোন এক সময় সে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করে।

নিহতের ছোট ভাই জোনায়েদ অভিযোগ করে বলেন, তার ভাই আজগরকে শশুড়বাড়ির লোকেরা মেরে আত্নহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করেন। অফিসার ইনচার্জ ফারুক আহম্মদ বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্নহত্যা পোষ্ট মর্টেম রির্পোট না পাওয়া পর্যন্ত নিশ্চিত কিছু বলা যাচ্ছে না। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই