তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে দু:স্থ পরিবারের মাঝে চাল বিতরন

রাণীনগরে দু:স্থ পরিবারের মাঝে চাল বিতরন
[ভালুকা ডট কম : ২৮ মে]
নওগাঁর রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়নের ৮হাজার ৭শত ৪১টি পরিবার পেলো ভিজিএফ (মানবিক সহায়তা কর্মসূচি) এর চাল। পবিত্র রমজান মাস ও ঈদুল ফিতর উপলক্ষে এবং বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দু:স্থ পরিবারের মাঝে ১৫কেজি করে এই ভিজিএফ এর চাল বিতরন করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অধিনে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তর এই কর্মসূচি বাস্তবায়ন করছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার উপজেলার বড়গাছা ইউনিয়নের ১হাজার ৭৬জন দু:স্থ পরিবারের মাঝে এই চাল বিতরনের উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল আলম (শফু)। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান বলেন পবিত্র রমজান মাস ও ঈদুল ফিতর উপলক্ষে এবং প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দু:স্থ পরিবারের মাঝে ভিজিএফএর মোট ১৩১.১১৫মেট্টিক টন চাল বিতরন করা হয়েছে। সুন্দর ও সুষ্ঠু পরিবেশে এই চাল বিতরন করা হয়েছে। আশা করি উপজেলার দু:স্থ পরিবারের লোকজনরা এই চাল পেয়ে অনেক উপকৃত হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই