তারিখ : ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত

রাণীনগরে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৬ জুন]
নওগাঁর রাণীনগরে গরু হৃষ্ট-পুষ্ট করণ সিআইজি (কমোন ইন্টারেস্ট গ্রুপ) সদস্যদের এক দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। প্রজেক্ট ইমপিমেন্টেশন ইউনিট (পিআইইউ) প্রাণি সম্পদ অঙ্গ ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম, ফেজ- প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতায় এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রাণি সম্পদ অফিসের বাস্তবায়নে রবিবার দিনব্যাপী উপজেলার লোহাচুড়া বাজারে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণে লোহাচুড়া গ্রামের গরু হৃষ্ট-পুষ্ট করণ সিআইজি দলের৩০ জন সদস্য প্রশিক্ষণ গ্রহন করেন। এতে প্রশিক্ষণ প্রদান করেন নওগাঁ জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. উত্তম কুমার দাস, রাণীনগর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মো: আবু তালেব প্রাং, ভেটেরিনারী সার্জন ডা. আমিনুল ইসলাম, প্রশিক্ষণ সংগঠক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণি অফিসের পংকজ কুমার সরকার, এছাড়াও ১নং খট্টেশ্বর ইউনিয়নের সিল নাহিদ আক্তার সিদ্দিক ওরফে নয়ন উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই