তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

উদ্বোধনের অপেক্ষায় নান্দাইল সাবরেজিস্ট্রি অফিস

২রা জুলাই মাননীয় মন্ত্রী আনিসুল হকের আগমন  
উদ্বোধনের অপেক্ষায় নান্দাইল সাবরেজিস্ট্রি অফিসের নতুন তিনতলা ভবন
[ভালুকা ডট কম : ১৬ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় নবনির্মিত সাবরেজিস্ট্রি অফিসের নতুন তিনতলা ভবন এখন উদ্বোধনের অপেক্ষামান মাত্র। এ উপলক্ষ্যে আগামী ২রা জুলাই আইন, বিচার ও সাংসদ বিষয়ক মাননীয় মন্ত্রী আনিসুল হক নান্দাইলে আগমন করবেন। মন্ত্রীর আগমনের বিষয়টি নান্দাইল আসনের টানা দুইবারের জাতীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদন খান তুহিন তা নিশ্চিত করেন।

গত ১৮ই মার্চ ২০১৭ইং সনে সরকারের আইন মন্ত্রণালয়ের অর্থায়নে (২ কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে) চারতলা ফাউন্ডেশন বিশিষ্ট নান্দাইল সাবরেজিস্ট্রি অফিসের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন। সুদর্শন বাউন্ডারী দেওয়াল ও নিরাপত্তা বেষ্টনীযুক্ত ভবনটির তিনতলা পর্যন্ত কাজ সুন্দরভাবে সম্পন্ন হয়ে উদ্বোধনের অপেক্ষায় রয়েছে।

জানাযায়, নান্দাইল সাবরেজিস্ট্রী অফিসের পূর্বের পুরাতন একতলা বিশিষ্ট ৪ কক্ষের একটি পাকা ভবন যা বর্তমানে ব্যবহার অনুপযোগী। এ রকম ভবনে কোন মতে দলিল রেজিস্ট্রার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অফিসের কার্যক্রম চালাতো। এছাড়া টিনের ভাঙ্গা-ছুড়া দু-চালায় দলিল লেখকগণ তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছিলেন। সেবা গ্রহনকারীদের জন্য অপেক্ষামান কোন স্থান ছিলনা দুদন্ড দাড়ানোর। অনেকেই বৃষ্টিতে দাড়িয়ে থাকতো হতো বা রেজিস্ট্রি অফিসের আশপাশ দোকানগুলোতে গিয়ে ভিড় করতে হতো। গণশৌচাগারের অবস্থা ছিল খুবই সূচনীয় যার ফলে তা ব্যবহার করতে পারতো না সেবা গ্রহনকারী ও সেবাদানকারী ব্যক্তিবর্গ। এসমস্ত দেখার যেন কেউ ছিলনা। সংসদ সদস্য মো.আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন নিজ উদ্দ্যোগী হয়ে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড হিসাবে নান্দাইল সাবরেজিস্ট্রী অফিসের নতুন ভবন স্থাপন করার পরিকল্পনা গ্রহন করেন। তাঁর সার্বিক চেষ্টায় জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল দেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সাবরেজিস্ট্রি অফিসের নতুন তিনতলা ভবনের কাজ সম্পন্ন হয়েছে। ২রা জুলাই নান্দাইল সাবরেজিস্ট্রী অফিস এর নতুন ভবন উদ্বোধন করা হবে।

এ বিষয়ে এমপি তুহিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল দেশ গড়ার বাস্তবায়নের অংশ হিসাবে নান্দাইলবাসীর উন্নয়নকল্পে যা যা করণীয় দরকার তিনি তাই করবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই