তারিখ : ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সভা

তজুমদ্দিনে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা
[ভালুকা ডট কম : ১৯ জুন]
তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুষ্টিসেবা অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের বাস্তবায়নে ভোলার তজুমদ্দিনে জাতীয় এ প্লাস ক্যাম্পেইন এর উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্টিত হয়েছে।

বুধবার দুপুর ১২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে অনুষ্টিত সভায় বক্তৃতা করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আ.ফ.ম আখতার হোসেন, আরএমও ডা. জাকির হোসেন, মেডিকেল অফিসার ডা. হাসান শরীফ, ডেন্টাল সার্জন ফখরুল আলম মুন্না, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুশান্ত, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শওকত আলী, প্রাথমিক শিক্ষা অফিসার ইন্দ্রজিৎ দেবনাথ, সুর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার রুবেল তালুকদার, ইপিআই টেকনিশিয়ান মিজানুর রহমান, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, সাধারণ সম্পাদক হেলালউদ্দিন লিটন, নাসিং ইনচার্জ মিনতী রাণী, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ ছবিরুল হক, এফপিআই মিরাজ চৌধুরী, সহস্বাস্থ্য পরিদর্শক জাহিদুর রহমান ইকরাম, চাঁদপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিতালী দত্ত প্রমুখ।

সভায় জানানো হয় আগামী ২২ জুন ১২১টি কেন্দ্রের মাধ্যমে ৬-১১ মাস বয়সী শিশুকে ১টি নীল রঙের ভিটামিন ক্যাপসুল ও ১২-৫৯ মাসের প্রতিটি শিশুকে ২টি করে নীল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে। লাল রঙের ক্যাপসুল সরবরাহ না থাকায় এবছর বরিশাল বিভাগে সব শিশুদেরকে নীল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে বলেও জানানো হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই