তারিখ : ২০ জুলাই ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ডাচ্ বাংলা ব্যাংকর এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

কালিয়াকৈরে ডাচ্ বাংলা ব্যাংকর এজেন্ট ব্যাংকিং উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৫ জুন]
ডাচ্ বাংলা ব্যাংকের গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে এজেন্ট ব্যাংকিং অফিস মঙ্গলবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈরে শুভ উদ্বোধন করা হয়েছে। উপজেলার চান্দরাস্থ হাজী মোকদম আলী প্লাজায় ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং অফিস উদ্বোধন করেন কালিয়াকৈর পৌর সভার মেয়র মোঃ মজিবুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন- ডাচ্ বাংলা ব্যাংক  শফিপুর শাখার ম্যানেজার মোঃ মহসিন শেখ, সিনিয়র সেলস্ ম্যানেজার ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং টঙ্গী শাখার আব্দুল মান্নান সরদার, কাউন্সিলর মোঃ বেলায়েত হোসেন ,কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম,মোঃ সিদ্দিকুর রহমান,মোঃ সিরাজ মিয়া,মোঃ আনোয়ার হোসেন,বাদশা মিয়া,আল মামুন সবুজ,জাকির হোসেন, অফিসের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় জনগণ। ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং অফিস উদ্বোধন শেষে মনাজাত করেন মাওলানা মোঃ তমিজ উদ্দিন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই