তারিখ : ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ব্রিজ থেকে পড়ে শ্রমিক নিহত

গফরগাঁওয়ে টোক নির্মাণাধীন ব্রিজ থেকে পড়ে শ্রমিক নিহত
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
ময়মনসিংহের গফরগাঁওয়েনির্মাণাধীন ব্রিজের কাজ করার সময়ব্রিজের ওপর থেকে নদীতে পড়েফজলুল হক (৫৫) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।রোববার রাত সাড়ে৮টার দিকে উপজেলার পাগলা থানাধীন টাংগাব ডাকবাংলো গ্রামের শীতলক্ষা নদী থেকে  ফজলুল হকের লাশ উদ্ধার করা হয়। নিহত শ্রমিক ফজলুল হকের বাড়ীবগুড়া জেলার শেরপুর উপজেলার  আমিনপুর গ্রামের হযরত মিয়ার ছেলে ।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,  রোববার বিকেলে শীতলক্ষ্যা নদীর উপর টোক ব্রিজ নির্মাণের কাজ করছিলেন নির্মাণ শ্রমিকরা। এসময় অসাবধানতাবশত একটি লোহার রড ফজলুল হকের মাথার মধ্যে পড়ে।আঘাত পেয়ে নদীর মধ্যে পড়ে পানিতে ডুবে যান শ্রমিক ফজলুল হক । রাত সাড়ে ৮ টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে নদী থেকে ফজলুল হকের লাশ উদ্ধার করে।

পাগলা থানার ওসি মোঃ শাহিনুজ্জামান খান বলেন, শ্রমিক ফজলূল হকের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই