তারিখ : ১৬ নভেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে রবীন্দ্র জয়ন্তী উদযাপন

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ১৫৮তম রবীন্দ্র জয়ন্তী উদযাপন
[ভালুকা ডট কম : ০২ জুলাই]
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৮তম  জয়ন্তী  উপলক্ষে গাহি সাম্যের গান মঞ্চে মঙ্গলবার বিকেলে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংস্কৃতিক প্রতিমন্ত্রী  কে এম খালিদ বাবু এমপি।জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে মূখ্য  আলোচক হিসাবে আলোচনা করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  অধ্যাপক ড.বিশ্বজিৎ ঘোষ।বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিং সিটি কর্পোরেশনের মেয়র  ইকরামুল হক টিটু,বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহা পরিচালক লিয়াকত আলী লাকী,ভারতীয় হাই কমিশন  আইজিসিসি পরিচালক ড.নীপা চৌধুরী ।

আলোচক হিসাবে বক্তব্য রাখেন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক জালাল উদ্দিন,ডিন অধ্যাপক  সুব্রত কুমার দে। শুভেচ্ছা বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম,স্বাগত বক্তব্য্র রাখেন রেজিষ্ট্রার  কৃষিবিদ ড. হুমায়ুন কবীর ্ ধন্যবাদ জ্ঞাপন করেন রবীন্দ্র জয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক অধ্যাপক ড. শাহাব উদ্দিন, সদস্য সচীব  আল জাবির। আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়্ । সকালে কনফারেন্স রুমে সেমিনার  অনুষ্ঠিত হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই