তারিখ : ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় প্রবীনদের মাঝে সম্মাননা ও উপকরন বিতরন

নওগাঁয় প্রবীনদের মাঝে সম্মাননা ও উপকরন বিতরন
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
প্রবীন জনগোষ্টির জীবন-মান উন্নয়ন কর্মসূচী আওতায় বেসরকারী উন্নয়ন সংস্থা বেডোর উদ্যোগে ৬৯জন প্রবীনদের মাঝে সম্মাননা হিসাবে নগদ অর্থ, মেডেল ও সনদপত্র প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার পিকেএসএফের সহযোগীতায় ও বেডোর বাস্তবায়নে নওগাঁ সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন পরিষদে বেডোর উপ-নির্বাহী পরিচালক ডা: তাসনিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নূর মোহাম্মদ।বিশেষ অতিথি হিসাবে বেডোর উপ-পরিচালক রোজীনা খানম, আতোয়ার হোসেন, বেয়ালিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আজিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও এ সময় বেডোর প্রোগ্রাম অফিসার রবিউল ইসলাম, বেডোর মনিটরিং ব্যবস্থাপক সত্যজিত কুমার প্রামানিক, বেডোর সমৃদ্ধি কর্মসূচী সমন্বয়কারী মাহফুজুর রহমান চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ২০জন প্রবীনকে ছাতা, ২০জনকে ওয়াকিং স্টিক, ২০জনকে কমোড, ২জনকে হুইল চেয়ার, শ্রেষ্ঠ ৫জন প্রবীন, শ্রেষ্ঠ ৩জন সন্তান ও সবচেয়ে বয়স্ক ব্যক্তিকে সম্মাননা হিসাবে প্রতিজনকে নগদ অর্থ, মেডেল ও সনদপত্র তুলে দেয়া হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই