তারিখ : ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ব্রক্ষ্রপুত্র নদী থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

ত্রিশালে ব্রক্ষ্রপুত্র নদী থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
ময়মনসিংহের ত্রিশালের বালিপাড়া বিয়ারা এলাকায় ব্রক্ষ্রপুত্র নদী থেকে শামীম আকতার বাপ্পি (২৪) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে ত্রিশাল  থানা পুলিশ।

ত্রিশাল থানা ও পারিবারিক সূত্রে জানাযায়, ময়মনসিংহ শহরের আকুয়া  হাজী বাড়ী  খালার বাসায় থেকে নাসিরাবাদ কলেজে উম্মুক্ত শাখার বিএসএসের শিক্ষার্থী  বাপ্পি। গত ৪ জুলাই বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে একটি ফোন কলে বাসা থেকে বের হয় সে। বাসা থেকে বের হওয়ার সময় তার মা তার খালার বাসাতেই ছিল। বিকেল ৩টার দিকে মা রওশন আরা বাপ্পিকে ফোন দিলে সে মাকে বলে আমি গাঙ্গিনারপাড় আছি আসতে দেরি হবে। এরপর গত দুইদিনেও তার সঙ্গে ফোনে বা অন্য কোনভাবে যোগাযোগ করা সম্ভব হয়নি।

শনিবার দুপুরে ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের বিয়ারা গ্রাম এলাকায় ব্রক্ষ্রপুত্র নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা ত্রিশাল থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ উদ্ধার হওয়া লাশ থেকে তার ভোটার আইডি কার্ডের মাধ্যমে তার পরিচয় জানতে পেয়ে  গৌরীপুর থানা পুলিশকে অবগত করলে তারা বাপ্পির স্বজনদের সঙ্গে যোগাযোগ করে। পরে তার স্বজনরা ত্রিশাল থানায় এসে লাশ সনাক্ত করে। নিহত বাপ্পির বাড়ি গৌরীপুর উপজেলার ডোহাকলা ইউনিয়নের পায়রা গ্রামে। সে ডোহাকলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবদিন ওরফে জনাব আলীর ছেলে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ত্রিশাল থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

ঘটনার তদন্ত কর্মকর্তা এসআই সোহরাব আলী জানান, ভোটার আইডি কার্ডের মাধ্যমে তার পরিচয় জানতে পেরে গৌরীপুর থানা পুলিশকে অবগত করলে তারা বাপ্পির স্বজনদের সঙ্গে যোগাযোগ করে। পরে তার বাবা জয়নাল আবদিন ওরফে জনাব আলী ও স্বজনরা ত্রিশাল থানায় এসে লাশ সনাক্ত করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই