তারিখ : ২৬ আগস্ট ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে ভ্রাম্যমান আদালতে ৩জনের সাজা

আত্রাইয়ে ভ্রাম্যমান আদালতে ৩জনের সাজা
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
নওগাঁর আত্রাইয়ে বাল্য বিয়ের অপরাধে ২জন ও একজন মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে। সাজাপ্রাপ্তরা হল, নাটোর জেলার লালপুর উপজেলার হাসিমপুর গ্রামের দিপেন চন্দ্রের ছেলে দিলিপ কুমার প্রাং (২৮) এবং আত্রাই উপজেলার মিরাপুর গ্রামের ডোমন প্রাং এর ছেলে সুদেব প্রাং (২৭), সাহেবগঞ্জ সরদার পাড়া গ্রামের ইছর পিয়াদা পুত্র মাদকসেবী সিরাজুল পিয়াদা (৩২)।

থানা সূত্রে জানা যায়, আত্রাই উপজেলা ব্রজপুর গ্রামে বাল্য বিবাহ অনুষ্টিত হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে আত্রাই থানার এএসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে বর দিলিপ কুমার প্রাং ও অপরদিকে এএসআই কামরুজ্জামান সঙ্গীস ফোর্সসহ উপজেলার মিরাপুর গ্রামে অভিযান চালিয়ে সুদেব প্রাং এবং গোপন সংবাদের ভিত্তিতে সাহেবগঞ্জ সরদার পাড়া গ্রামের ইছর পিয়াদা পুত্র মাদকসেবী মিরাজুল পিয়াদাকে আটক করে।

পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতে হাজির করলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম বাল্য বিবাহের অপরাধে দিলিপ কুমার প্রাং , সুদেব প্রাং কে দশ হাজার টাকা জরিমানা ও মাদকসেবী সিরাজুল পিয়াদাকে ২মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই