তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ২

সখীপুরে ট্রাক চাপায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিহত
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
টাঙ্গাইলে বাস চাপায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলাউদ্দিন আল আজাদ (৫৫) নিহত হয়েছেন। রোববার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আশেকপুর বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের কর্মস্থল সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে সকল কর্মকর্তা-কর্মচারীরা দুইদিন ব্যাপি কালোব্যাচ ধারণ কর্মসূচি পালন করছেন।

জানা যায়, রোববার বিকেলে সাড়ে ৫টার দিকে তার কর্মস্থল সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে সিনজি যোগে টাঙ্গাইল বেপারী পাড়া নিজ বাসভবনে রওয়ানা হন। বাসায় পৌঁছে কিছুক্ষণ বিশ্রামের পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাটতে হাটতে আশেকপুর বাইপাস এলাকায় গেলে রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী একটি মালবাহী ট্রাক তাকে চাপা দেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সোমবার দুপুরে তার নিজ বাড়ি নাগরপুর থানার এলাসিন গ্রামে জানাযা শেষে বিকেল ৫টায় টাঙ্গাইল কেন্দ্রিয় গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এ ব্যাপারে এলেঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাসুদেব সিনহা বলেন, রোববার সন্ধ্যায় আশেকপুর বাইপাস এলাকায় রাস্তা পাড় হওয়ার সময় তিনি ট্রাকের চাপায় গুরুতর আহত হন। পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সোমবার সকালে ময়নাতদন্ত শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ঘাতক ট্রাকসহ চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।#

সখীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় কৃষক শ্রমিক জনতালীগ সভাপতি নিহত
টাঙ্গাইলের সখীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি, হাতিবান্ধা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান (৬৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

দুর্ঘটনার ২৭ দিন পর রোববার দিবাগত রাত সাড়ে ১২ টায় ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের পরিবার ও দলীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। সোমবার বিকেল ৩ টায় রাষ্ট্রীয় মর্যাদায় তার নিজ বাড়ি হাতিবান্ধা ইউনিয়নের রাজাবাড়ি গ্রামে সমাহিত করা হবে। তাঁর মৃত্যুতে কৃষক শ্রমিক জনতালীগের কেন্দ্রিয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক শোক প্রকাশ করেছেন।

প্র্রসঙ্গত: গত ১৭ জুন সকালে আতাউর রহমান গ্রামের বাড়ি হাতিবান্ধার রাজাবাড়ি থেকে মোটরসাইকেল যোগে সখীপুর আসার পথে প্রতিমাবংকী এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে সংঘর্ষে গুরুতর আহত হন। প্রথমে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি দেখে ওই দিনই তাকে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ দিন আইসিওতে চিকিৎসাধীন থাকার পর রোববার দিবাগত রাত সাড়ে ১২ টায় তিনি মারা যান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই