তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও উপকরণ বিতরণ

গৌরীপুরে নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও উপকরণ বিতরণ
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর রবিদাস/দলিত সম্প্রদায়ের উন্নয়ন সহায়তা তহবিলের আওতায় স্থানীয় ২২০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তিসহ নানা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) বেলা সাড়ে ১১টায় উপজেলা পাবলিক হলে আনুষ্ঠানিকভাবে এ শিক্ষা বৃত্তি ও উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেনের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের যুগ্ম সচিব পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক এ.টি.এম কামরুল ইসলাম তাং, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, বাংলাদেশ রবিদাস ফোরামের মহাসচিব শিপন রবিদাস, সহ সভাপতি মিলন রবিদাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল কর, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি হীরা লাল দাস, রবিদাস ফোরাম উপজেলা শাখার সাধারণ সম্পাদক রবিদাস প্রমুখ।

পরে স্থানীয় রবিদাস সম্প্রদায়ের প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক পর্যায়ের ২২০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ, স্বাস্থ্য উপকরণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরণ করা হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই