তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে তজুমদ্দিনে সংবাদ সম্মেলন

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে তজুমদ্দিনে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে “মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি” এই প্রতিপাদ্যে ও মাছ চাষে গড়বো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ স্লোগানে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেন উপজেলা মৎস্য কর্মকর্তা। বুধবার বিকাল ৩ টায় উপজেলা মৎস্য কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে লিখিত বক্তৃতা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা মু.মাহফুজুর রহমান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ আমির হোসেন, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন, তরুন চন্দ্র দান, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক, যুগ্ম-সম্পাদক এম এ হান্নান, প্রচার ও দপ্তর সম্পাদক জিহান আহাম্মেদ, কোষাধ্যক্ষ আকতার হাওলাদার, নির্বাহি সদস্য গাজী আঃ জলিল, সদস্য সাইদুর রহমার রিপন, এম এ হালিম, মনিরুজ্জামান নয়ন, মোশারেফ হোসেন প্রমুখ।

সম্মেলনে জানানো হয় মৎস্য সপ্তাহের প্রথম দিনে সকাল ৯ টায় উপজেলা চত্তর থেকে একটি র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অডিটরিয়ামে আলোচনা শেষে উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হবে। ১৭ জুলাই থেকে ২৩ জুলাই পর্যন্ত মৎস্য সপ্তাহ উপলক্ষে সরকারের গৃহিত বিভিন্ন কর্মসূচি পাঠ করে শুনান মৎস্য কর্মকর্তা মু.মাহফুজুর রহমান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই