তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্বর্ধনা

নওগাঁয় জিপিএ-৫ প্রাপ্ত  শিক্ষার্থীদের সম্বর্ধনা
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
সোমবার নওগাঁর ১৬ বিজিবি’র তত্বাবধানে পরিচালিত সীমান্তু পাবলিক স্কুলের চলতি ২০১৯ শিক্ষাবর্ষে জিপিএ-৫ প্রাপ্ত  শিক্ষার্থীদের সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, প্রধান মন্ত্রীর নির্দেশে আমরা এ দেশকে উন্নয়নের চরম শিখরে নিয়ে গেছি।

মন্ত্রী আরো বলেন, বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। জাতীর পিতা বঙ্গবন্ধুর জন্ম না হলে, এই দেশ স্বাধীন হতো না। আমার বিশ্বাস আমি মন্ত্রী হতে পারতাম না। আমরা যদি স্বাধীন না হতাম। আমরা যখন এই সুযোগটা পেয়েছি বিশ্বের দরবারে মাথা উচু করার। আমরা দেশটাকে ভালবাসি। আমরা সাদাকে সাদা, কালোকে কালো, ন্যায়কে ন্যায় ও অন্যায়কে অন্যায় বলতে শিখি। সমৃদ্ধশীল সোনার বাংলা গড়তে গেলে সোনার ছেলেদের আমরা সোনার খনি তৈরী করি।

১৬ বিজিবি’র অধিনায়ক  ও বিদ্যালয়ের সভাপতি লেঃ কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিজিবি রাজশাহী’র সেক্টর কমান্ডার  কর্নেল মুশফিকুর রহমান মাসুম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম সাকলায়েন প্রমুখ বক্তব্য রাখেন। পরে ১৬৯জন শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেন এবং বিদ্যালয়ের ডিজিটাল হাজিরার উদ্ধোধন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই